আ’লীগ শেকড় থেকে এক চুলও সরেনি: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৭ এএম, ২৩ মে ২০২২
ওবায়দুল কাদের। ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘কৌশলগত কারণে আওয়ামী লীগ বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে জোট করেছে। তবে কখনই জন্মের শেকড় থেকে এক চুলও সরে যায়নি, যাবেও না।’

জাতীয় শিল্পকলা একাডেমিতে রোববার (২২ মে) সন্ধ্যায় আওয়ামী লীগের সাংস্কৃতিকবিষয়ক উপকমিটি আয়োজিত ‘সাংস্কৃতিক আড্ডায়’ তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘নির্বাচন যখন আসে, তখন জোটের বিরুদ্ধে বাধ্য হয়ে জোট গড়তে হয়। সেখানে কৌশল অবলম্বন করতে হয়। কিন্তু একটা কথা মনে রাখবেন- বাংলাদেশ আওয়ামী লীগ বাংলাদেশ জন্মের শিকড় থেকে এক চুলও বিচ্যুত হবে না। আমাদের আদর্শ অসাম্প্রদায়িক মানবতাবাদ। এ পতাকা আমরা উঁচিয়ে রাখবই।

সাংস্কৃতিক আড্ডায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংস্কৃতিবিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালেদ, আওয়ামী লীগের সাংস্কৃতিকবিষয়ক উপকমিটির চেয়ারম্যান নাট্যজন আতাউর রহমান, সদস্যসচিব অসীম কুমার উকিল, শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী, সংসদ সদস্য সিমিন হোসেন রিমি।

এছাড়া দর্শক সারিতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, যুগ্ম-সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আবদুস সবুর, শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক সামছুন্নাহার চাঁপা প্রমুখ।

এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]