মেডিকেল চেকআপের জন্য সিঙ্গাপুর গেলেন জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৮ পিএম, ২৪ মে ২০২২

নিয়মিত মেডিকেল চেকআপের (স্বাস্থ্য পরীক্ষা) জন্য সিঙ্গাপুর গেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। আগামী ২৯ মে তার দেশে ফেরার কথা রয়েছে।

মঙ্গলবার (২৪ মে) বাংলাদেশ সময় দুপুর ১টা ২০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের এসকিউ-৪৪৯ ফ্লাইটে করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবেন জাপা চেয়ারম্যান। এসময় বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে জিএম কাদেরকে বিদায়ী শুভেচ্ছা জানান দলটির মহাসচিব মুজিবুল হক চুন্ন, সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আব্দুল মান্নান প্রমুখ।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন জাপা চেয়ারম্যানের প্রেস উপদেষ্টা খন্দকার দেলোয়ার জালালী।

তিনি বলেন, জিএম কাদের সিঙ্গাপুরের অরচার্ড হোটেলে অবস্থান করবেন। বিরোধী দলীয় উপনেতার সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট মো. আবু তৈয়ব তার সফর সঙ্গী হয়েছেন।

জিএম কাদের আগামী ২৯ মে সিঙ্গাপুর স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের এসকিউ-৪৪৯ ফ্লাইটে করে বাংলাদেশের উদ্দেশে রওনা দেবেন। বাংলাদেশ সময় রাত ৯টায় তার ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে।

এসএম/এমএএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]