তিন জেলায় কৃষক দলের নতুন কমিটি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৩ পিএম, ২৬ মে ২০২২

কক্সবাজার, বান্দরবান ও গোপালগঞ্জ জেলার মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে এসব জেলায় জাতীয়তাবাদী কৃষক দলের নতুন কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মে) সংগঠনের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক কক্সবাজার, বান্দরবান ও গোপালগঞ্জ জেলা শাখার মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করা হয়েছে। একইসঙ্গে কক্সবাজার জেলা শাখায় আশরাফুল হুদা সিদ্দিকী জামসেদকে আহ্বায়ক ও শরীফ উদ্দীন বাবুলকে সদস্য সচিব করে দুই সদস্য বিশিষ্ট আংশিক আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এছাড়া বান্দরবান জেলা শাখায় মং থুই সিং মার্মা অংজকে সভাপতি ও মো. নুরুল কবিরকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

এছাড়াও গোপালগঞ্জ জেলা শাখায় অ্যাডভোকেট মো. সাজ্জাদুল ইসলাম রিপনকে আহ্বায়ক ও বদরুজ্জামান এজাজকে সদস্য সচিব করে দুই সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

জাতীয়তাবাদী কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল বৃহস্পতিবার কমিটিগুলো অনুমোদন করেছেন।

কেএইচ/কেএসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]