প্রেস ক্লাবের সামনে বিএনপির সমাবেশ, সড়কে যান চলাচল বন্ধ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১২:১৩ পিএম, ২৭ মে ২০২২
জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপির সমাবেশ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে ছাত্রদলের নেতাকর্মীদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে জাতীয় প্রেস ক্লাবের সামনে সমাবেশ করছে বিএনপি। দলটির এই কর্মসূচির কারণে প্রেস ক্লাবের সামনের সড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে।

শুক্রবার (২৭ মে) সকাল থেকে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে আসতে থাকেন বিএনপি এবং দলটির অঙ্গ ও সহযোগী সংগঠন যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি আয়োজিত এই বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করছেন দক্ষিণের আহ্বায়ক আমানউল্লাহ আমান। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

এদিকে, বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সকাল থেকেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সতর্ক অবস্থায় রয়েছেন।

গত মঙ্গলবার (২৪ মে) ও বৃহস্পতিবার (২৬ মে) ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ছাত্রলীগ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে কয়েক দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ছাত্রদলের শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন বলে দাবি করা হয়। এ হামলার প্রতিবাদে আজকের বিক্ষোভ সমাবেশ ডেকেছে বিএনপি।

কেএইচ/কেএসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]