গৌতম চক্রবর্তীর শূন্যতা পূরণ হবার নয়: ফখরুল

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৮ পিএম, ২৭ মে ২০২২
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ফাইল ছবি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি নেতা সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট গৌতম চক্রবর্তী চলে যাওয়ায় যে শূন্যতার সৃষ্টি হলো তা সহজে পূরণ হবার নয়।

শুক্রবার (২৭ মে) বিকেলে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে গৌতম চক্রবর্তীর মরদেহ দেখে বের হওয়ার সময় অপেক্ষমাণ সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, গৌতম চক্রবর্তী ছাত্রজীবন থেকে রাজনীতি করেছেন। বিএনপির একজন গুরুত্বপূর্ণ নেতা ছিলেন। তিনি দলের কেন্দ্রীয় কমিটির পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক ছিলেন। মন্ত্রী থাকাকালে হিন্দু সম্প্রদায়ের কল্যাণের জন্য বহু কাজ করেছেন। তিনি এলাকায় অনেক উন্নয়নমূলক কাজ করেছেন। জনগণের কাছে তিনি অত্যন্ত জনপ্রিয় নেতা ছিলেন। তার এই চলে যাওয়াতে বিএনপি অত্যন্ত ক্ষতিগ্রস্ত হলো। ব্যক্তিগতভাবে উনি আমার খুব ঘনিষ্ঠ বন্ধু ছিল। তার চলে যাওয়ায় যে শূন্যতার সৃষ্টি হলো তা সহজে পূরণ হবার নয়।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আহমেদ আযম খান, গৌতম চক্রবর্তীর স্ত্রী, বড় মেয়ের জামাতা বিপ্লব চক্রবর্তী

শুক্রবার (২৭মে) দুপুর দেড়টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে মারা যান বিএনপির এই নেতা। তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রেখে গেছেন। তার বয়স হয়েছিল ৬৭ বছর।

কেএইচ/এমএইচআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]