অনেক বিশ্রাম নিয়েছেন, আর সুযোগ নেই: নেতাকর্মীদের খসরু

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৫ পিএম, ২৭ জুন ২০২২
সম্মেলনে আমির খসরু মাহমুদসহ অন্যরা

সামনের দিনগুলোতে নেতাকর্মীদের দলীয় সিদ্ধান্ত কঠোরভাবে পালনের আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, আগামী ছয় মাস কোনো বিশ্রামের সুযোগ নেই, অনেক বিশ্রাম নিয়েছেন। আগামী ছয় মাস কোনো বিশ্রাম নেওয়া যাবে না। ২৪ ঘণ্টা রাজনীতি করতে হবে, দলের সিদ্ধান্ত পরিপূর্ণভাবে পালন করতে হবে। তাহলে এই ফ্যাসিস্ট সরকার থেকে দেশের মানুষকে মুক্ত করতে পারবো।

সোমবার (২৭ জুন) ঢাকা মহানগর উত্তর বিএনপির বাড্ডা এলাকার ওয়ার্ড সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খসরু বলেন, আগামী ছয় মাস আমাদের ২৪ ঘণ্টা রাজনীতি করতে হবে। রাজনীতিতে সম্পৃক্ত হয়ে, আন্দোলনে সম্পৃক্ত হয়ে দিন-রাত সবকিছু ভুলে দলের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে। এর কোনো বিকল্প নেই।

তিনি বলেন, আওয়ামী লীগের মধ্যে কোনো রাজনীতি নেই, তাদের সব সিদ্ধান্ত অরাজনৈতিক ও জনগণের বিরুদ্ধে। ফ্যাসিস্টরা যা করে, আজকে বাংলাদেশ তাই হচ্ছে। এরকম একটি সরকারকে উৎখাত করতে হলে আমাদের ১০০ শতাংশ কমিটমেন্ট থাকতে হবে। তা না হলে তাদের সরাতে পারবেন না।

খসরু বলেন, আজকের প্রেক্ষাপট হচ্ছে, তারা জনগণকে বাইরে রেখে, ক্ষমতা দখল করে অব্যাহতভাবে ক্ষমতায় থাকার জন্য একটি গোষ্ঠীর মাধ্যমে, একটি প্রক্রিয়ার মাধ্যমে একটি প্রকল্প সৃষ্টি করেছে। এর মধ্যে কিছু ব্যবসায়ী রয়েছে, কিছু রাজনীতিবিদ রয়েছে, কিছু সরকারি কর্মকর্তা রয়েছে। এরা মিলে একটি গোষ্ঠী তৈরি করেছে।

সম্মেলনে ঢাকা উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান এবং সদস্য সচিব আমিনুল হকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কেএইচ/ইএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]