জনগণের কাছে যেতে হবে নেতাকর্মীদের: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪৪ পিএম, ২৭ জুন ২০২২
ফাইল ছবি

আওয়ামী লীগের নেতাকর্মীদের জনগণের সঙ্গে যোগাযোগ আরও বাড়ানোর তাগিদ দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, আমরা ভুল করি, জনগণের কাছে যাই না। জনগণের কাছে যেতে হবে নেতাকর্মীদের। তাদের সঙ্গে কথা বলবেন।

সোমবার (২৭ জুন) বিকেলে রাজধানীর একটি মাঠে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে মন্ত্রী এ কথা বলেন।

বিএনপিসহ বিভিন্ন দলের আন্দোলনের হুঁশিয়ারির প্রসঙ্গ টেনে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, অনেকেই বলেন তারা কাল থেকেই আন্দোলনে নামবেন। কিন্তু যারা আন্দোলন করবেন, তাদের পেছনে লোক কোথায়?

বিভিন্ন ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাওয়ার কথা উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, স্বাস্থ্যখাতে আমরা এগিয়ে গেছি বলেই করোনা মোকাবিলা করতে পেরেছি। আমাদের গড় আয়ু ৬০ থেকে ৭৩ বছর বয়সে চলে গেছে। আমরা শিক্ষার্থীদের বছরের শুরুতে নতুন বই দিচ্ছি। এটা প্রধানমন্ত্রী দূরদর্শী নেতৃত্ব। তার দূরদর্শিতার ফলেই বাংলাদেশ আজ এভাবে এগিয়ে চলছে।

ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের উদ্দেশে মন্ত্রী বলেন, আমাদের ভয় পাওয়ার কিছু নেই। আমাদের অর্জন অনেক। অর্জনগুলো দেশের মানুষের কাছে তুলে ধরতে হবে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানা আওয়ামী লীগের সভাপতি সফিউল্লা সফির সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।

টিটি/বিএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]