ত্রাণের জন্য হাহাকার, মানুষের প্রতি খেয়াল নেই সরকারের: নুর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৯ পিএম, ৩০ জুন ২০২২

গণঅধিকার পরিষদের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর বলেছেন, ত্রাণের জন্য হাহাকার, খাবারের জন্য হাহাকার করছে মানুষ। সেদিকে সরকারের কোনো খেয়াল নেই। গণমাধ্যমসহ সবকিছুকে পদ্মা সেতু নিয়ে ব্যস্ত রেখেছে সরকার।

বৃহস্পতিবার (৩০ জুন) সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে গণঅধিকার পরিষদ আয়োজিত ‘বন্যা, খরা ও পরিবেশ বিপর্যয় রোধে সরকারের ব্যর্থতা ও উদাসিনতার’ প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে এ কথা বলেন তিনি।

নুরুল হক নুর বলেন, মানুষ খাবারের জন্য হাহাকার করছে, সেদিকে সরকার কর্ণপাত না করে গণমাধ্যমসহ সব কিছুকে ব্যস্ত রেখেছে পদ্মা সেতু নিয়ে। আমরা বারবার বলেছি, অবশ্যই পদ্মা সেতু আমাদের গর্বের প্রতীক। আমরা অবশ্যই পদ্মা সেতুর পক্ষে। কিন্তু এটা নিয়ে সরকার এত অতিকথন করেছে, যা নিয়ে দেশের মানুষ বিরক্ত হচ্ছে।

তিনি বলেন, আপনারা দেখেছেন দুই মাস ধরে টাকা-পয়সা খরচ করে প্রস্তুতি নিয়ে, কলেজ-বিশ্ববিদ্যালয়, সরকারি অফিসকে নির্দেশনা দিয়ে তারা ১০ লাখ মানুষকে নিয়ে একটা মহোৎসব করতে চেয়েছিল। কিন্তু দুর্ভাগ্য সেখানে ১ লাখ লোকও হয়নি। এ সরকারকে জনগণ প্রত্যাখ্যান করেছে, তাদের উপস্থিতি এ জানান দেয়।

এ সময় প্রতিবাদ সমাবেশে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণঅধিকার পরিষদের সদস্য যুগ্ম-আহ্বায়ক রাশেদ খানসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

আরএসএম/এমএএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]