সরকারের সময় ফুরিয়ে এসেছে: রিজভী

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ০৬ আগস্ট ২০২২

সরকারের সময় ফুরিয়ে এসেছে-এ তথ্য আঁচ করতে পেরে মরিয়া হয়ে উঠেছে। তারা জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। শুধু জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি নয়, গ্যাস ও বিদ্যুতের দাম বাড়তে পারে বলেও গতকাল (শুক্রবার) এক প্রতিমন্ত্রী ইঙ্গিত দিয়েছিলেন। এ সরকারকে অচিরেই বিদায় না করতে পারলে দেশের মানুষকে রক্ষা করা যাবে না।

শনিবার (৬ আগস্ট) ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)-এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে এসব কথা বলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এসময় রিজভী বলেন, ‘রাতে হঠাৎ জ্বালানি তেলের দাম বাড়িয়ে আবারও প্রমাণ করেছে তারা গণ দুশমন। শুধু জনগণের টাকা লুট করতেই জ্বলানি তেলের দাম বাড়ানো হয়েছে।

তিনি আরও বলেন, বিশ্ব বাজারে জ্বালানির দাম কমেছে, পেট্রোল ও অকটনে আমাদের আমদানি করতে হয় না। তারপরও জ্বলানি তেলের মূল্য বৃদ্ধি নিষ্পেষিত মানুষের রক্ত চুষে নেওয়া ছাড়া আর কিছুই নয়।

এসময় উপস্থিত ছিলেন ড্যাবের সভাপতি ডা. হারুন আল রশিদ, মহাসচিব ডা. আব্দুস সালাম, বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, ড্যাবের সিনিয়র সহসভাপতি ডা. এম এ সেলিম, ডা. জহিরুল ইসলাম শাকিল, ডা. এরফান, ডা. আদনান, ডেন্টিস্ট জাহিদুল কবির জাহিদ প্রমুখ।

কেএইচ/এমআইএইচএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]