‘জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি অবিবেচক ও জাতির সঙ্গে প্রতারণা’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৭ পিএম, ০৭ আগস্ট ২০২২

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি সরকারের হঠকারি ও অবিবেচক সিদ্ধান্ত। এর মাধ্যমে জাতির সঙ্গে প্রতারণা করা হয়েছে।

রোববার (৭ আগস্ট) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ঢাকা মহানগরের উদ্যোগে জ্বালানি তেলের অসম মূল্যবৃদ্ধির প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে একথা বলেন সংগঠনটির নেতারা।

বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সাংগঠনিক সচিব সৈয়দ মুজাফ্ফর আহমদ বলেন, বৈশ্বিক বাজারে তেলের মূল্য যখন কমেছে তখন দেশে জ্বালানি তেলের মূল্য বাড়ছে। সরকার নিয়ন্ত্রিত পরিবহন মালিকদের বিভিন্ন সংগঠনের সঙ্গে যোগসাজশে আবার গাড়ি ভাড়া বাড়িয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করবে নিঃসন্দেহে।

তিনি বলেন, এ ধরনের অবিবেচক সিদ্ধান্তের ফলে কৃষক থেকে শুরু করে মধ্যবিত্ত নাগরিকরা ভোগান্তির শিকার হচ্ছে বেশি। তিনি সাধারণ জনগণের কথা চিন্তা করে দ্রুত তেলের দাম প্রত্যাহার করার আহ্বান জানান সরকারকে।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পল্টন মোড়ে এসে শেষ হয়।

মানববন্ধনে সভাপতিত্ব করেন ইসলামী ফ্রন্ট নগরের অর্থ সম্পাদক এডভোকেট হেলাল উদ্দীন। সঞ্চালনায় ছিলেন মুহাম্মদ আবদুল হাকিম। এছাড়া বক্তব্য রাখেন, বাংলাদেশ ইসলামী যুবসেনার সভাপতি গোলাম মাহমুদ ভূঁইয়া মানিক, মুফতি মুহিউদ্দীন হামিদী, যুবনেতা আবু নাসের মুসা, এডভোকেট আবুল কালাম আজাদ প্রমুখ।

আরএসএম/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।