আরও তিনদিনের কর্মসূচি ঘোষণা বিএনপির

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৭ পিএম, ১০ আগস্ট ২০২২

লোডশেডিং ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়ার প্রতিবাদে আরও তিনদিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। মঙ্গলবার (৯ আগস্ট) দলটির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির ভার্চুয়াল সভায় এ কর্মসূচির সিদ্ধান্ত গৃহীত হয়।

বুধবার (১০ আগস্ট) বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, সভায় ১ আগস্ট অনুষ্ঠিত জাতীয় স্থায়ী কমিটির ভার্চুয়াল সভায় গৃহীত সিদ্ধান্তগুলোর আলোচনা হয়। এছাড়া সভায় জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে পূর্ব ঘোষিত ১১ আগস্ট ঢাকার সমাবেশের বিষয়ে আলোচনা হয়। এ সমাবেশকে সফল করতে সর্বাত্মক সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া সভায় আগামী ১৩ আগস্ট বিদ্যুতের বিষয়ে একটি প্রেস কনফারেন্স, ১৭ আগস্ট নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি ও মুদ্রাস্ফীতির বিষয়ে এবং ১৯ আগস্ট জ্বালানি বিষয়ে সেমিনার আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় আরও সিদ্ধান্ত গৃহীত হয় যে, পূর্ব ঘোষিত আগামী ২২ আগস্ট থেকে মহানগর, ওয়ার্ড, জেলা, উপজেলা পর্যায়ে সভা, সমাবেশ ও বিক্ষোভ মিছিল অব্যাহত থাকবে।

কেএইচ/এমএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।