বিদ্যুৎ-গ্যাস-পানি এখন রাজনৈতিক উপাদান: আমীর খসরু

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০০ পিএম, ১৩ আগস্ট ২০২২

বিদ্যুৎ-গ্যাস-পানি রাজনৈতিক উপাদান হয়ে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেছেন, এগুলো এখন রাজনৈতিক পণ্য। কারণ এগুলো তারাই নিয়ন্ত্রণ করছে, তারাই মূল্য নির্ধারণ করছে এই মূল্য জনগণকে পরিশোধ করতে হচ্ছে।

শনিবার (১৩ আগস্ট) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দল আয়োজিত এক প্রকাশনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আমীর খসরু বলেন, আওয়ামী লীগ অর্থনীতিক মডেলে তৈরি হয়েছে। যেখানে তারাই ব্যবসা বাণিজ্য করছেন, তারাই লুটপাট করছেন। একেবারে বিচারের বাহির থেকে লুটপাট করেছেন।

তিনি বলেন, আগে লুটপাট করলে দুর্নীতির টাকা দেশে বিনিয়োগ করতো কিছু কিছু লোক। এখন লুটপাট করে দেশের বাহিরে নিয়ে যাচ্ছে টাকা। কারণ এরকম লুটপাট বিশ্বে কোথাও পাবেন না। শত কোটিতে নেই আর হাজার কোটিতে চলে গেছে। এখন হাজার কোটি টাকা আপনি বাংলাদেশের কোথায় পার করবেন। জায়গা তো নেই। তাই সারাবিশ্বে তারা এটি ছড়িয়ে দিচ্ছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন প্রমুখ।

কেএইচ/আরএডি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।