জিএম কাদেরের গাড়িতে বাসের ধাক্কা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:০৩ পিএম, ১৩ আগস্ট ২০২২

 

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরকে বহনকারী গাড়িতে ধাক্কা দিয়েছে একটি যাত্রীবাহী বাস। এতে জাপা চেয়ারম্যান শরীরে কিছুটা ব্যথা অনুভব করছেন। বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শে নিজ বাসভবনে বিশ্রামে আছেন।

শনিবার (১৩ আগস্ট) বিকেল ৫টার দিকে জাতীয় পার্টি চেয়ারম্যান বানানী কার্যালয় থেকে উত্তরার নিজ বাসায় ফেরার পথে খিলক্ষেত এলাকার হোটেল লা মেরিডিয়ান সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন জাপা চেয়ারম্যানের প্রেস উপদেষ্টা খন্দকার দেলোয়ার জালালী।

খন্দকার দেলোয়ার জালালী বলেন, জাতীয় পার্টি চেয়ারম্যান চিকিৎসকের পরামর্শ অনুযায়ী রাতের খাবার ও প্রয়োজনীয় ওষুধ খেয়ে বিশ্রামে আছেন। তিনি শরীরে কিছুটা ব্যথা অনুভব করছেন। এছাড়া অন্য কোনো উপসর্গ নেই। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

চালকসহ বাসটিকে জব্দ করেছে পুলিশ। জাতীয় পার্টির নেতা-কর্মীরা তদন্তসাপেক্ষে গাড়িচালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন।

এমএএইচ/এসএম/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।