‘খালেদা জিয়া ভালো আছেন, হাসপাতালে নেওয়ার প্রয়োজন নেই’

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪২ পিএম, ১৮ আগস্ট ২০২২
ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ভালো আছেন, তার প্রতিটি রিপোর্ট ভালো বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এই মুহূর্তে খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়ার প্রয়োজন নেই বলেও জানান তিনি।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সন্ধ্যায় গুলশানে তিনি সাংবাদিকদের এ তথ্য জানান।

এর আগে সকাল থেকেই বিভিন্ন সূত্রের বরাত দিয়ে খবর আসে খালেদা জিয়া হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন, তাকে যেকোনো সময় হাসপাতালে নেওয়া হতে পারে।

এ সম্পর্কে জানতে চাইলে বিএনপি মহাসচিব বলেন, ম্যাডাম খুব ভালো আছেন। তার প্রতিটি টেস্টের রিপোর্ট ভালো। টেস্টে কোনো সমস্যা নেই। হাসপাতাল থেকে সবশেষ বাসায় আসার পর এমন কিছু হয়নি যে এই মুহূর্তে হাসপাতালে যেতে হবে। মূলত হচ্ছে, অসুস্থতার মধ্যে তিনি সুস্থ আছেন। আপনারা কোথায় কী শুনেছেন, কীভাবে এটা ছড়ানো হলো বুঝতে পারলাম না।

‘অবশ্য এটা ছড়ানোর কারণ আছে যে, জাতিসংঘের মানবাধিকারবিষয়ক হাইকমিশনার মিশেল ব্যাচেলেট ঢাকা সফরে এসে গুম খুন ও বিচারবহির্ভূত হত্যাকাণ্ড নিয়ে কথা বলেছেন। তাই একটা ইস্যুকে অন্য ইস্যুতে নিয়ে যাওয়া। মূলত বিভ্রান্তি সৃষ্টি করতেই এটা করা হয়েছে।’ যোগ করেন মির্জা ফখরুল।

এ সময় মির্জা ফখরুলের সঙ্গে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।

কেএইচ/ইএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।