রওশন এরশাদ স্বেচ্ছায় কিছু করছেন, বিশ্বাস করেন না চুন্নু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১১ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২২

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, ‘রওশন এরশাদ দলের বিরুদ্ধে স্বেচ্ছায় কিছু করছেন বলে বিশ্বাস করি না। তবে তিনি তার ছেলে ও আরও দু-এক জনের কাছে জিম্মি হয়ে পড়েছেন। গতকাল বেগম রওশন এরশাদের যে চিঠি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে, সে চিঠিও আমরা আমলেই নিচ্ছি না।’

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে উপস্থিত গণমাধ্যম কর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাপা মহাসচিব বলেন, জাতীয় পার্টির গঠনতন্ত্র ও ২০ ধারা নিয়ে মসিউর রহমান রাঙ্গার কথা বলা স্ববিরোধী। হুসেইন মুহম্মদ এরশাদ এ ধারা ব্যবহার করে সাবেক মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে মসিউর রহমান রাঙ্গাকে মহাসচিব করেছিলেন। তখন তিনি গঠনতন্ত্রের ওই ধারার সুবিধাভোগী হয়েছে। তখন তো মসিউর রহমান রাঙ্গা গঠনতন্ত্রের এ ধারার বিরোধিতা করেননি।

তিনি বলেন, ২০১৮ সালের কাউন্সিলের আগে মহাসচিব ছিলেন, কাউন্সিলে গঠনতন্ত্র অনুমোদন হয়েছে সে প্রক্রিয়ার সময় এবং কাউন্সিলের পর প্রায় দুই বছর এ গঠনতন্ত্র মেনেই মহাসচিবের দায়িত্ব পালন করেছেন মসিউর রহমান রাঙ্গা। তিনি কখনোই এ গঠনতন্ত্রের কোনো ধারার বিরোধীতা বা আপত্তি করেননি।

আরেক প্রশ্নের জবাবে চুন্নু বলেন, জিএম কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে জাতীয় পার্টি। জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই। কোনো ষড়যন্ত্রই জাতীয় পার্টির ঐক্যে ফাটল ধরাতে পারবে না।

এসএম/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।