একসঙ্গে ‌১৮ বছর ধরে ‘সংসার’ করছি: দিলীপ বড়ুয়া

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫১ এএম, ২৪ সেপ্টেম্বর ২০২২

১৪ দলীয় জোটের শরিক বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া বলেছেন, আমাদের বিজয়ের চালিকাশক্তি হচ্ছে বাংলাদেশের জনগণ তার নেতা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে আমরা বাংলাদেশকে অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠার অভিষ্ট লক্ষ্যে ১৪ দল একত্রিত হয়েছি। আজকে এটাও একটি ইতিহাস বাংলাদেশে শেখ হাসিনার নেতৃত্বে আমরা প্রায় ১৮ বছর একসঙ্গে সংসার করছি। এ যে রাজপথে ব্যতিক্রমধর্মী সম্পর্ক হয়েছে আমাদের রাজনীতির প্রতি নিষ্ঠা, মুক্তিযুদ্ধের চেতনার প্রতি আমাদের অবিচল আস্থা, জননেত্রী শেখ হাসিনার প্রতি আমাদের আনুগত্য। একজন্যই আমাদের এ সম্পর্ক হয়েছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি) মিলনায়তনে ১৪ দল আয়োজিত এক সমাবেশ ও আলোচনাসভায় এ কথা বলেন তিনি।

তিনি বলেন, আমরা ফখরুদ্দিন-মইনুদ্দিন সরকারকে বিতাড়িত করতে সক্ষম হয়েছি। দেশের জনগণকে ঐক্যবদ্ধ করে আবার যদি আমরা দুর্গ গড়ে তুলতে সক্ষম হই শেখ হাসিনার নেতৃত্বে তাহলে আগামী নির্বাচনে আমাদের বিজয় অবধারিত।

আগামী নির্বাচনে শাসনতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষা করা হবে জানিয়ে দিলীপ বড়ুয়া বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনার উন্নয়নের ধারাকে মানুষ ভোট দেবে। আমরা চাই, সাস্টেইন ডেভেলপমেন্টের জন্য সাস্টেইন লিডারশিপ। আর সেই নেতৃত্ব দেবেন জননেত্রী শেখ হাসিনা।

সভায় আরও বক্তব্য রাখেন ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলের সদস্য আমির হোসেন আমু, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাতীয় পার্টির (জেপি) মহাসচিব শেখ শহিদুল ইসলাম, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন প্রমুখ।

আরএসএম/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।