উপজেলা-পৌরসভা-ইউপি নির্বাচন

আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২২

নির্বাচন কমিশন ঘোষিত উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেওয়ার জন্য আহ্বান জানানো হয়েছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ আহ্বান করা হয়।

এতে বলা হয়, আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীরা আগামী ২৯ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর পর্যন্ত প্রতিদিন বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ করতে পারবেন। মনোনয়নপ্রত্যাশীদের আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং জমা দিতে হবে।

নির্বাচন কমিশন নেত্রকোনা সদর উপজেলা, কুড়িগ্রাম জেলার রৌমারী ও চিলমারী উপজেলা, কুষ্টিয়া জেলার খোকসা উপজেলা, চট্টগ্রাম জেলার কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচন, দিনাজপুর জেলার পার্বতীপুর পৌরসভা, সিলেট জেলার বিশ্বনাথ পৌরসভা, চট্টগ্রাম জেলার ফটিকছড়ি পৌরসভা ও জামালপুর জেলার হাজরাবাড়ী পৌরসভা নির্বাচন এবং ২৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।

মনোনয়নপ্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনো ধরনের অতিরিক্ত লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে এবং আগামী ১ অক্টোবর শনিবার বিকেল ৫টার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে।

এসইউজে/এমএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।