কৃষিমন্ত্রীর বাসায় ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা  

ক্যাম্পাস প্রতিবেদক
ক্যাম্পাস প্রতিবেদক ক্যাম্পাস প্রতিবেদক
প্রকাশিত: ১১:১৪ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

ইডেন কলেজ ছাত্রলীগের বহিষ্কৃত নেত্রীরা আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাকের সঙ্গে দেখা করেছেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাত ৮টা ২০ মিনিটে রাজধানীর কাকরাইল মসজিদের বিপরীত পাশের গেট দিয়ে মন্ত্রী পাড়ায় প্রবেশ করেন তারা। এ সময় তারা গণমাধ্যমকর্মীদের দেখে দ্রুত ভেতরে চলে যান। পরে রাত প্রায় ১০টা পর্যন্ত তারা মন্ত্রীর বাসায় অবস্থান করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক বহিষ্কৃত এক সহ-সভাপতি জাগো নিউজকে বলেন, আমরা কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাকের সঙ্গে দেখা করে আমাদের বিষয়গুলো উপস্থাপন করেছি। তিনি ছাত্রলীগ দেখভালের দায়িত্বপ্রাপ্ত জ্যেষ্ঠ নেতা আব্দুর রহমান ও জাহাঙ্গীর কবির নাককের সঙ্গে মোবাইল ফোনে কথা বলেছেন ৷ 

এর বেশিকিছু বলতে রাজি হননি ওই বহিষ্কৃত নেত্রী। এর আগে ইডেনে গত কয়েকদিন ধরে চলা সংকটের মধ্যে গত রোববার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ছাত্রলীগ, ইডেন কলেজ শাখার কার্যক্রম স্থগিত ঘোষণা করে ১৬ নেতাকর্মীকে স্থায়ীভাবে বহিষ্কারের ঘোষনা দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

বহিষ্কৃতরা হলেন, ইডেন কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সোনালি আক্তার, সুস্মিতা বাড়ৈ, জেবুন্নাহার শিলা, কল্পনা বেগম, জান্নাতুল ফেরদৌস, আফরোজা রশ্মি, মারজানা ঊর্মি, সানজিদা পারভীন চৌধুরী, এস এম মিলি ও সাদিয়া জাহান, যুগ্ম সাধারণ সম্পাদক ফাতেমা খানম, সাংগঠনিক সম্পাদক সামিয়া আক্তার ও কর্মী রাফিয়া নীলা, নোশিন শার্মিলীম জান্নাতুল ও সূচনা আক্তার।

নাহিদ হাসান/এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।