‘বঙ্গবন্ধুকন্যার মতোই সবাইকে দেশের কল্যাণে কাজ করতে হবে’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৫ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২২

শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, বঙ্গবন্ধু ও তার কন্যার মতোই মানুষকে ভালোবেসে নিজ নিজ অবস্থান থেকে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে অব্যহত রেখে সবার ঐকান্তিক প্রচেষ্টায় গড়ে তুলতে হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা।

বুধবার (২৮ সেপ্টম্বর) বিকেলে রাজধানীর মিরপুর ১০ নম্বর এলাকায় আদর্শ উচ্চবিদ্যালয় মাঠে মিরপুর ও কাফরুল থানা আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন শিল্প প্রতিমন্ত্রী।

jagonews24

তিনি বলেন, শেখ হাসিনাকে অন্তত ১৯ বার হত্যার অপচেষ্টা করা হয়েছিল। জীবনের ঝুঁকি নিয়েও তিনি লক্ষ্য অর্জনে অবিচল থেকেছেন। ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত সমৃদ্ধ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ প্রতিষ্ঠায় তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার বলিষ্ঠ নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ।

শিল্প প্রতিমন্ত্রী আরও বলেন, বিএনপি-জামায়াত সরকারের আমলে দেশ বারবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। সে সময় সার, বিদ্যুৎ, খাদ্যের দাবিতে মানুষ রাস্তায় নামলে তাদের গুলি করে হত্যা করা হতো। কিন্তু দেশে এখন শতভাগ বিদ্যুৎ সুবিধা নিশ্চিত হয়েছে এবং খাদ্যেও স্বয়ংসম্পূর্ণতা অর্জিত হয়েছে। বৈশ্বিক করোনা মহামারি চলাকালেও দেশের মানুষের খাওয়া-পরার কোনো অভাব হয়নি। প্রধানমন্ত্রীর দেওয়া বিভিন্ন ধরনের প্রণোদনা, অর্থ ও খাদ্যসহায়তার ফলে জনগণের স্বাভাবিক জীবনযাত্রা বজায় রাখা সম্ভব হয়েছে।

এনএইচ/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।