বিএনপি দেশকে সন্ত্রাসীদের অভয়ারণ্য বানাতে চায়: বাহাউদ্দিন নাছিম

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১১:২১ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২২

বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করেছে অভিযোগ করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি দেশকে সন্ত্রাসীদের অভয়ারণ্য তৈরি করতে চায়। এরই মধ্যে তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করেছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের পাশে ১০ নম্বর ওয়ার্ড কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ও দোয়া মাহফিলে নাছিম এ কথা বলেন। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নাছিম বলেন, বিএনপি সমাবেশের নামে সারাদেশ থেকে সন্ত্রাসী বাহিনীকে ঢাকায় এনে দেশকে অস্থিতিশীল করতে চায়। তারা হাজারীবাগে সমাবেশের নামে জাতীয় পতাকায় লাঠি বেঁধে এনে নিরপরাধ আওয়ামী লীগের নেতা-কর্মী ও সাংবাদিকদের ওপর হামলা চালিয়েছে। তারা চায় সন্ত্রাসীদের মাধ্যমে ক্ষমতায় যেতে। দেশকে তারা সন্ত্রাসীদের অভয়ারণ্য তৈরি করতে চায়। আমরা এদের আর কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড করতে দেবো না।

বিএনপি-জামায়াতের বিরুদ্ধে নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে দলের এ যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, দেশে এদের আর খুন, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস ও হত্যার রাজনীতি করতে দেবো না। তারা যদি দেশের জনগণ ও দেশের কোনো সম্পদে আঘাত করে তাহলে তাদের প্রতিঘাত করা হবে। তারা এখন স্লোগান দেয় ’৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার। তাই এদের বিষয়ে আওয়ামী লীগের প্রতিটা নেতাকর্মীকে সজাগ থাকতে হবে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

এসইউজে/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।