জনগণের নিরাপত্তা নিশ্চিতে সন্ত্রাসীদের উৎখাত করতে হবে: জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪১ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২২

দেশের মানুষের সার্বিক নিরাপত্তা নিশ্চিতের লক্ষ্যে সন্ত্রাসীদের উৎখাত করতে হবে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) এক বিবৃতিতে এ মন্ত্য করেন জাপা চেয়ারম্যান। বিবৃতিতে তিনি পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার তুষখালী ইউনিয়ন জাপার সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের ওপর পৈশাচিক হামলার তীব্র নিন্দা জানান। পাশাপাশি হামলাকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

জিএম কাদের বলেন, হামলাকারীরা শফিকুল ইসলামের একটি পা বিচ্ছিন্ন করে ফেলেছে। এ হামলা বর্বর যুগের পৈশাচিকতাকেও হার মানিয়েছে। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে শফিকুল ইসলাম জাতীয় পার্টি মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করেছেন। বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে না পেরে সরকার সমর্থক একটি সন্ত্রাসী বাহিনী ক্ষিপ্ত হয়ে শফিকুল ইসলামকে হত্যার ষড়যন্ত্র করেছিল।

তিনি আরও বলেন, স্থানীয় একাধিক সূত্র জানিয়েছেন— শফিকুল ইসলামকে হত্যার উদ্দেশ্যে হামলা করেছে সন্ত্রাসীবাহিনী। দেশের মানুষের সার্বিক নিরাপত্তা নিশ্চিতের লক্ষ্যে সন্ত্রাসীদের উৎখাত করতে হবে। তাই হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান জিএম কাদের।

এসএম/এমএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন j[email protected] ঠিকানায়।