সম্প্রীতি বিনষ্টকারীদের পাল্টা আঘাতের সময় এসেছে: আ জ ম নাছির

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২২
সনাতন ধর্মাবলম্বীদের মাঝে বস্ত্র বিতরণ করেন আ জ ম নাছির উদ্দীন/ছবি: সংগৃহীত

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের চিহ্নিত করে পাল্টা আঘাত করার সময় এসেছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেন, বাংলাদেশ ঐতিহ্যগতভাবে সম্প্রীতি, শান্তি ও সাম্যের দেশ। এ দেশের স্বাধীনতা অর্জিত হয়েছে সব ধর্মের মানুষের সম্মিলিত অবদানে। তবে দুঃখের বিষয় হচ্ছে যে, একটি মহল এ সম্প্রীতিকে নষ্ট করতে চাই। তাদেরকে আমরা চিনি, সবাই চেনেন। তাদেরকে চিহ্নিত করে পাল্টা আঘাত দেওয়ার সময় এসেছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) চট্টগ্রাম মহানগরের ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডের ইলেভেন স্টার ক্লাবে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের অভিযাত্রায় এগিয়ে নিয়ে যাচ্ছেন। এ অগ্রগতি সম্ভব হয়েছে প্রত্যেকের একনিষ্ঠতা ও পরিশ্রমে। এ দেশের মানুষের উন্নয়নে নেত্রী যে বার্তা দিয়ে যাচ্ছেন, তা যেন আমরা অক্ষরে অক্ষরে পালন করতে পারি। তা না হলে যে কোনো মুহূর্তে বিপদ ঘনিয়ে আসতে পারে।

আওয়ামী লীগ নেতা এরশাদ মামুনের সভাপতিত্বে মুজাফফর আহমদ মাসুমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সরওয়ার মোর্শেদ কচি।

অন্যদের মধ্যে বক্তৃতা করেন শাহজাহান চৌধুরী, রবিউল হোসেন ভান্ডারী, কুতুব উদ্দীন, জাহাঙ্গীর আলম, সাহাব উদ্দীন আঙ্গুর, আব্দুল আউয়াল, রিয়াজুল ইসলাম ভূইয়া ভুট্টু, বিপ্লব, শফিকুল ইসলাম মানিক, জাহাঙ্গীর আলম, আবু সুফিয়ান, ইমরান আলী রাজু, সুমন সেন, বাপ্পী দাশ, জ্ঞানরঞ্জন নাথ রতন প্রমুখ।

ইকবাল হোসেন/এএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।