ইইউ রাষ্ট্রদূত হোয়াইটলির সঙ্গে জিএম কাদেরের বৈঠক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৫ পিএম, ০২ অক্টোবর ২০২২
ইইউ রাষ্ট্রদূত হোয়াইটলির সঙ্গে বৈঠক করেন জিএম কাদের।

ঢাকায় নিযুক্ত ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) রাষ্ট্রদূত চার্লস হোয়াটলির সঙ্গে প্রাতরাশ বৈঠক করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের।

রোববার (২ অক্টোবর) সকালে হোয়াইটলির গুলশানের বাসভবনে এ প্রাতরাশ বৈঠক হয়। জাপা চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালীর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, হোয়াইটলির আমন্ত্রণে প্রাতরাশ বৈঠকে যোগ দেন জি এম কাদের। এ সময় জি এম কাদেরের সঙ্গে ছিলেন দলের মহাসচিব মুজিবুল হক চুন্নু, জাপা চেয়ারম্যানের বিশেষ দূত ও উপদেষ্টা মাসরুর মওলা।

প্রাতরাশ বৈঠকে ইউরোপীয় ইউনিয়নভুক্ত দেশ জার্মানি, নেদারল্যান্ডস, ইতালি, স্পেন, ডেনমার্ক, সুইডেন, সুইজারল্যান্ড, নরওয়ে ও ফ্রান্সের রাষ্ট্রদূতরা উপস্থিত ছিলেন। সভায় ইউরোপীয় ইউনিয়নভুক্ত জার্মানি, নেদারল্যান্ডস, ইতালি, স্পেন, ডেনমার্ক, সুইডেন, সুইজারল্যান্ড, নরওয়ে, ফ্রান্সের রাষ্ট্রদূতেরা উপস্থিত ছিলেন।

এসএম/এসএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।