সহিংস রাজনীতি মোকাবিলায় রাজপথে থাকবে জাপা: বাবলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৯ পিএম, ২৫ নভেম্বর ২০২২

জাতীয় পার্টি (জাপা) সহিংস রাজনীতি, গণতন্ত্রবিরোধী, মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও সাম্প্রতিক অপশক্তির বিরুদ্ধে রাজপথে সরব থাকবে বলে জানিয়েছেন দলটির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা।

তিনি বলেছেন, ক্ষমতায় যেতে হলে নির্বাচন ছাড়া বিকল্প পথ নেই। সাংবিধানিক নিয়মে যে পদ্ধতিতে আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে সে নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি।

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে রাজধানীর শ্যামপুরের পোস্তগোলার প্রধান সড়কে সংহিস রাজনীতি ও সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে ৫৪ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাবলা বলেন, ক্ষমতায় যাওয়ার জন্য বা ক্ষমতায় টিকে থাকার জন্য যদি কোনো দল দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা করে তাহলে জনগণকে সঙ্গে নিয়ে জাতীয় পার্টি তাদের প্রতিহত করবে। জাতীয় পার্টি অসাংবিধানিক পন্থায় ক্ষমতায় আসার রাজনীতিতে বিশ্বাস করে না। যারা বহির্বিশ্বের শক্তিতে ক্ষমতায় আসতে চান বা ক্ষমতা স্থায়ী করতে চান তাদের ভেতরে দেশপ্রেম নেই। তাদের প্রতিহত করতে হবে।

এসএম/আরএডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।