বিএনপিকে কোনো অপশক্তি ইন্ধন জোগাচ্ছে: আ জ ম নাছির

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:২৮ পিএম, ২৫ নভেম্বর ২০২২

বিএনপিকে কোনো অপশক্তি ইন্ধন জোগাচ্ছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেছেন, বর্তমানে বিএনপির দৌড়ঝাঁপ দেখে মনে হয় তাদের পেছনে কোনো শক্তি ইন্ধন জোগাচ্ছে। বৈশ্বিক সংকটকে ইস্যু বানিয়ে সরকারের ভাবমূর্তি নষ্ট করার অপপ্রয়াসে তৃতীয় কোনো অপশক্তি বিএনপিকে সহায়তা দিয়ে যাচ্ছে। এই অপশক্তি বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি বাধাগ্রস্ত করতে চায়। এই অপশক্তি বাংলাদেশকে পেছনে নিয়ে যেতে চায়। বাংলাদেশ আওয়ামী লীগের লক্ষ কোটি নেতাকর্মী ঐক্যবদ্ধ শক্তিতে সেই অপশক্তির বিনাশ করতে বদ্ধপরিকর।

শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় চট্টগ্রামের পাথরঘাটা রবীন্দ্র নজরুল একাডেমি মিলনায়তনে আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আগামী ৪ ডিসেম্বর অনুষ্ঠিতব্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহাসমাবেশ সফল করার জন্য এ প্রস্তুতি ও কর্মীসভার আয়োজন করে পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগ।

নাছির বলেন, বিএনপি হলো গ্যাস বেলুনের মতো, যতক্ষণ গ্যাস থাকে ততক্ষণ তার ওড়াউড়ি। গ্যাস ফুরিয়ে গেলে বেলুনের মতো বিএনপিও চুপসে যায়।

পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ফজলে বাবুলের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আশফাক আহমেদের সঞ্চালনায় সভায় কোতোয়ালি থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মশিউর রহমান রোকন, আনিসুর রহমান ইমন, দীপক ভট্টাচার্য, জসিম মাস্টার, আবদুস সালাম, উত্তম মাস্টার, রেজাউল করিম,মিন্টু, সুজিত দাশ,ভক্ত রঞ্জন দাশ, প্রকাশ জৈন প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় কোতোয়ালি থানা ও পাথর ঘাটা ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ইকবাল হোসেন/আরএডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।