সম্মেলন শেষে ফেরার পথে মহিলা আওয়ামী লীগ কর্মীর মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৭ পিএম, ২৬ নভেম্বর ২০২২

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ষষ্ঠ ত্রি-বার্ষিক সম্মেলন শেষে ফেরার পথে মোছা. কমলা বেগম (৬০) নামে এক কর্মীর মৃত্যু হয়েছে।

কমলা বেগম গাজীপুরের পুবাইল থানার মহিলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। তিনি গাজীপুরের পুবাইল থানার বড় কন্নার টেক এলাকার মো. কুমুদ আলীর স্ত্রী। তিনি দুই ছেলে ও দুই মেয়ের জননী।

শনিবার (২৬ নভেম্বর) ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত মহিলা আওয়ামী লীগের সম্মেলনে যোগ দেন তিনি। সেখান থেকে ফেরার পথে বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর শাহবাগে অচেতন হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সোয়া ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

কমলা বেগমকে নিয়ে আসা সন্ধ্যা বেগম জাগো নিউজকে জানান, তারা মহিলা আওয়ামী লীগের সম্মেলনে যোগ দিতে পুবাইল থেকে ঢাকায় এসেছেন। সম্মেলন শেষে ফেরার পথে শাহবাগ মোড়ে গাড়িতে ওঠার সময় হঠাৎ মাথা ঘুরে রাস্তার পড়ে যান কমলা বেগম। তাৎক্ষণিকভাবে অচেতন অবস্থায় তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

কাজী আল-আমিন/এমএএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।