দেবর-ভাবির মীমাংসার দায়িত্ব নিতে চান রাঙ্গা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ২৭ নভেম্বর ২০২২

সংসদে বিরোধী দলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টির (জাপা) সাবেক মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, দল না করার শর্তেও যদি তাদের (রওশন ও জিএম কাদের) মীমাংসা করা দরকার পড়ে, আই উইল ডু ইট।

চিকিৎসা শেষে প্রায় পাঁচ মাস পর শনিবার (২৭ নভেম্বর) দুপুরে থাইল্যান্ড থেকে দেশে ফিরেছেন জাপার প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

বিমানবন্দরে তাকে স্বাগত জানাতে আসেন দলটির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। সেসময় সাংবাদিকদের এ কথা বলেন রাঙ্গা।

দেবর-ভাবির মীমাংসার দায়িত্ব নিতে চান রাঙ্গা

এসময় রাঙ্গা অভিযোগ করেন, অনেক নেতাকর্মী বিভিন্ন কারণে হয়তো আসেননি। এটা বিভক্তির কারণে নয়, অনেকে রাস্তা থেকেও ঘুরে গেছেন। তাদের ভয় দেখানো হয়েছে। গেলে মনোনয়ন দেবো না, এভাবে বলা হয়েছে। সবাই তো আমাদের মতো সাহসী না। অনেক এমপি, প্রেসিডিয়াম মেম্বার ঝামেলা এড়াতে চেয়েছেন।

জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ। বর্তমান জাপা চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের দলটির প্রতিষ্ঠাতার ভাই।

দেবর-ভাবির মধ্যে মনোমালিন্য আছে জানিয়ে রাঙ্গা বলেন, জিএম কাদের ও রওশন এরশাদের মধ্যে মনোমালিন্য আছে। এটা আগেও বলেছি, দুজন একসঙ্গে বসলে এটার সমাধান হয়ে যাবে।

দেবর-ভাবির মীমাংসার দায়িত্ব নিতে চান রাঙ্গা

জাতীয় পার্টিতে এমন অস্থিরতা প্রসঙ্গে তিনি বলেন, এরশাদ সাহেবের সময়ও আমরা অস্থিরতা দেখেছি। যেটা অন্যান্য দলে হয়তো এতটা না। অস্থিরতা বিভিন্ন কারণে, একটা দল ৩২ বছর ক্ষমতার বাইরে। মনোমালিন্য থাকতেই পারে।

ফের মহাসচিব হওয়া প্রসঙ্গে তিনি বলেন, দল যে সিদ্ধান্ত নেবে, আমরা সেটিই মেনে নেবো।

চিকিৎসা শেষে পাঁচ মাস পর ব্যাংকক থেকে থাই এয়ারওয়েজের ফ্লাইটে ১২টা ৪৫ মিনিটে দেশে ফেরেন রওশন। দুপুর ১টা ৩০ মিনিটে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জ দিয়ে বের হয়ে সংবাদ সম্মেলনে অংশ নেন।

তার সঙ্গে আসেন তার মুখপাত্র কাজী মামুনূর রশীদ, ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ ও পুত্রবধূ মাহিমা সাদ।

এসএম/এমএইচআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।