রংপুরে মোস্তাফিজারকেই সমর্থন দিলেন রওশন এরশাদ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:২১ পিএম, ২৮ নভেম্বর ২০২২
ফাইল ছবি

আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী হিসেবে মোস্তাফিজার রহমানকে সমর্থন দিয়েছেন সংসদের বিরোধী দলীয় নেতা ও পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ।

এর আগে গত ৩ অক্টোবর রংপুর সফরে গিয়ে জেলা ও মহানগর জাপার যৌথ কর্মিসভায় মোস্তাফিজার রহমানকে প্রার্থী ঘোষণা করেন পার্টির চেয়ারম্যান জিএম কাদের। পরে গত ১৪ নভেম্বর জাপা কার্যালয়ে দলের মহাসচিব মুজিবুল হক চুন্নুর কাছ থেকে তার পক্ষে এসএম ইয়াসির মনোনয়নপত্র গ্রহণ করেন।

আজ (২৮ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর হোটেল ওয়েস্টিনে আনুষ্ঠানিকভাবে মোস্তাফিজারের নাম ঘোষণা করেন রওশন এরশাদ। সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মামুনূর রশীদ সংবাদ মাধ্যমকে এ তথ্য জানান।

সোমবার রাতে ঢাকায় এসে রওশন এরশাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন মোস্তাফিজার রহমান।

এসময় উপস্থিত ছিলেন বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্, জাতীয় পার্টি ও বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মামুনূর রশীদ, রাহগির আল মাহি সাদ এরশাদ ও রওশন এরশাদের পুত্রবধূ মাহিমা সাদ।

এসএম/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।