আইজিপির সঙ্গে বৈঠকে বিএনপি নেতারা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৭ পিএম, ০১ ডিসেম্বর ২০২২

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুনের সঙ্গে বিএনপির একটি প্রতিনিধি দল বৈঠক করছে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে নয়াপল্টনের দলীয় কার্যালয় থেকে তারা পুলিশ সদর দপ্তরে আসেন।

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল এ তথ্য নিশ্চিত করেছেন।

বিএনপির প্রতিনিধি দলে অন্যদের মধ্যে ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু , প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি ও আইন সম্পাদক কায়সার কামাল রয়েছেন।

অন্যদিকে পুলিশ সদর দপ্তরের সূত্র জাগো নিউজকে নিশ্চিত করেছে, দুপুর সাড়ে ১২টার পর পুলিশ সদর দপ্তরে প্রবেশ করে বিএনপির প্রতিনিধি দল। বৈঠকে আইজিপি ছাড়াও সদর দপ্তরের কর্মকর্তারা রয়েছেন।

২৬ শর্তে আগামী ১০ ডিসেম্বর দুপুর ১২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে বিভাগীয় গণসমাবেশ করার অনুমতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

মঙ্গলবার (২৯ নভেম্বর) ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুকের পক্ষে ডিএমপির উপ-পুলিশ কমিশনার (সদরদপ্তর ও প্রশাসন) আব্দুল মোমেন স্বাক্ষরিত এক অফিস আদেশে এ অনুমতি দেওয়া হয়।

তবে বিএনপি নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে সমাবেশের অনুমতি চেয়েছে ডিএমপির কাছে।

এ নিয়েই আজকের বৈঠক হচ্ছে।

কেএইচ/এমএইচআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।