আমরা সাংবিধানিক অধিকারে বিশ্বাস করি: চুন্নু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৭ পিএম, ০১ ডিসেম্বর ২০২২

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, ‘সভা-সমাবেশ মানুষের সাংবিধানিক অধিকার। বর্তমান সময়ে বিএনপির অভিযোগ, সরকার সমর্থকরা তাদের সভা-সমাবেশ করতে দিচ্ছে না। সরকার সমর্থকদের হামলা ও মামলায় তারা বিপর্যস্ত। আমরা মানুষের সাংবিধানিক অধিকারে বিশ্বাস করি। আমরা বাধাহীন সভা-সমাবেশ করার পক্ষে।’

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে নব-নির্বাচিত জাতীয় ছাত্রসমাজ কেন্দ্রীয় কমিটির নেতা-কর্মীদের এ কথা বলেন জাপা মহাসচিব।

এসময় ছাত্রসমাজ নেতা-কর্মীদের উদ্দেশে এক সংক্ষিপ্ত বক্তব্যে জাপা মহাসচিব বলেন, দুঃখের বিষয় হচ্ছে ১৯৯১ থেকে ১৯৯৬ সাল পর্যন্ত বিএনপির হামলায় জাতীয় পার্টি কোনো সভা-সমাবেশ করতে পারেনি। বিএনপি কর্মীদের সঙ্গে পুলিশও অমানবিক অত্যাচার করেছে জাতীয় পার্টির নেতা-কর্মীদের ওপর। বিএনপির হামলা ও মামলা এখনো জাতীয় পার্টির নেতা-কর্মীরা ভুলে যায়নি।

তিনি আরও বলেন, দেশের মানুষ আর সন্ত্রাস, নৈরাজ্য, দুর্নীতি, দুঃশাসন, স্বজনপ্রীতি, টাকা পাচার দেখতে চায় না। তারা রাষ্ট্র ক্ষমতায় জাতীয় পার্টিকে দেখতে চায়।

এসময় প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম, রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, জহিরুল ইসলাম জহির, জহিরুল আলম রুবেল, ভাইস-চেয়ারম্যান জসিম উদ্দিন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক নির্মল চন্দ্র দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

এসএম/এমএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।