বর্ধিতা সভায় ইঞ্জিনিয়ার মোশাররফ

চট্টগ্রামে গুরুত্বপূর্ণ ইস্যুতে মুক্তকণ্ঠে কথা বলবেন শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৮:৩৮ পিএম, ০১ ডিসেম্বর ২০২২
চট্টগ্রাম প্রেস ক্লাবে আওয়ামী লীগের বর্ধিত সভায় বক্তব্য দিচ্ছেন মোশাররফ হোসেন

চট্টগ্রামের পলোগ্রাউন্ড ময়দানে জাতীয় গুরুত্বপূর্ণ ও স্থানীয় ইস্যু নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কথা বলবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবে মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় এ কথা বলেন তিনি।

মোশাররফ হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ক্ষমতা গ্রহণের ১০ বছর পর চট্টগ্রামের পলোগ্রাউন্ড ময়দানে জাতীয় গুরুত্বপূর্ণ ইস্যু ও স্থানীয় ইস্যু সম্পর্কে মুক্তকণ্ঠে কথা বলবেন।

বিএনপি-জামায়াত বিভাগীয় সমাবেশের মাধ্যমে সারাদেশে অরাজকতা সৃষ্টির পরিকল্পনা করছে উল্লেখ করে তিনি বলেন, এর বিরুদ্ধে আমাদের মাঠে থাকতে হবে।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বলেন, আমাদের প্রত্যেককে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে রাজনীতি করতে হবে এবং সমাজকে ভালোবাসতে হবে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন বলেন, চট্টগ্রাম বঙ্গবন্ধু ও শেখ হাসিনার দুর্জয় ঘাটি। ব্যক্তির নামে স্লোগান নয়, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার বিরুদ্ধে যাতে কোনো অপশক্তি মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সেদিকে সজাগ থাকতে হবে।

তিনি বলেন, আবারও প্রমাণ করার সময় এসেছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সুশৃঙ্খল ও সুসংগঠিত। তাই ৪ ডিসেম্বর শুধু পলোগ্রাউন্ড ময়দান নয়, সারা চট্টগ্রামকে জনসমুদ্রের জনতরঙ্গে উদ্বেলিত করে তুলতে হবে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, ৪ ডিসেম্বর শেখ হাসিনার জনসভা আমাদের জন্য একটি বিরাট চ্যালেঞ্জ। আমরা প্রমাণ করবো ওইদিন চট্টগ্রামে জনতার ঢল মহাপ্লাবনের মতো জেগে ওঠবে। চট্টগ্রামে ৭০ লাখ মানুষের বসবাস। তাই এখানে কমপক্ষে ১০ লাখ মানুষের সমাবেশ করা কোনো ব্যাপার না।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনীর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

ইকবাল হোসেন/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।