বিশৃঙ্খলা করতে নয়াপল্টনে সমাবেশ করতে চায় বিএনপি: তোফায়েল

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৫ পিএম, ০৩ ডিসেম্বর ২০২২
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ/ ফাইল ছবি

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, আমরা ৭ মার্চ রেসকোর্সে (সোহরাওয়ার্দী উদ্যানে) সভা করেছি, নানা আন্দোলনে বড় বড় সভা করেছি। অথচ এখন বিএনপি বলে তাদের নয়াপল্টনে সভা করতে দিতে হবে। কারণ ওখানে মাত্র ২০-৩০ হাজার লোক হলেই এলাকা ভরে যায়। ব্লাফ (ধাপ্পাবাজি) দেওয়ার জন্য বিএনপি এটা করতে চায়।

তিনি বলেন, আমরা (সমাবেশের) অনুমতি দিয়েছি, ছাত্রলীগের সমাবেশ দুদিন এগিয়ে নিয়েছি। সোহরাওয়ার্দী উদ্যান ছেড়ে দিয়েছি। কিন্তু বিশৃঙ্খলা করতে নয়াপল্টনে সমাবেশ করতে চায় বিএনপি।

শনিবার (৩ ডিসেম্বর) যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮৪তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে এই আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে মন্তব্য করে বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল বলেন, অথচ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী টানেল- সবকিছু বঙ্গবন্ধু কন্যার কারণে সম্ভব হয়েছে।

যুবলীগ কর্মীদের উদ্দেশে তিনি বলেন, বিএনপি বিশৃঙ্খলা করতে চায়। যুবলীগ সভাপতির নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকবেন, যেন দেশ নিয়ে ছিনিমিনি খেলতে না পারে।

তোফায়েল আহমেদ আরও বলেন, কথায় কথায় সরকারের পতন। সরকার পতন এত সহজ! বাংলাদেশ আওয়ামী লীগ তৃণমূলে বিস্তৃত।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল, যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল প্রমুখ।

এসইউজে/কেএসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।