মায়ের সঙ্গে অভিমান করে অ্যাসিড পান, শিক্ষার্থীর মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১০ পিএম, ০৪ ডিসেম্বর ২০২২

ফরিদপুর সদর থানার মুন্সিবাজার এলাকায় মায়ের সঙ্গে অভিমান করে অ্যাসিড পান করায় শ্রাবন্তী পাল (১৮) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

সোমবার (৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে। পরে গুরুতর অবস্থায় তাকে ফরিদপুর সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক বিকেল পৌনে ৫টায় শ্রাবন্তীকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচাতো ভাই সুদীপ পাল বলেন, আমার চাচার সোনার ব্যবসা রয়েছে। শ্রাবন্তী পাল ফরিদপুর সারদা সুন্দরী মহিলা কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। আজ সামান্য বিষয় নিয়ে মায়ের সঙ্গে অভিমান করে ঘরে থাকা অ্যাসিড পান করে। পরে গুরুতর অবস্থায় প্রথমে ফরিদপুর সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত তাকে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি ফরিদপুর থানার মুন্সিবাজার পালপাড়া গ্রামে। শ্রাবন্তী শংকর পালের মেয়ে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

কাজী আল-আমিন/আরএডি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।