ছাত্রলীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশন

অধিবেশনস্থলের ভাড়াই নেয়নি ছাত্রলীগ, তবে প্রস্তুত কর্তৃপক্ষ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৭ পিএম, ০৬ ডিসেম্বর ২০২২

বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম সম্মেলনের দ্বিতীয় অধিবেশনের জন্য আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট মিলনায়তনের কথা ঘোষণা করেন। বিকেল ৩টায় এ অধিবেশন শুরু হওয়ার কথা থাকলেও এখনো নির্ধারিত মিলনায়তন ভাড়াই নেয়নি ছাত্রলীগ।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট মিলনায়তনে গেলে এ তথ্য জানান ছাত্রলীগ ও মিলনায়তন সংশ্লিষ্টরা।

jagonews24

এ বিষয়ে জানতে চাইলে ইনস্টিটিউটের রেক্টর নুরুল ইসলাম জাগো নিউজকে বলেন, সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রীর যেকোনো অনুষ্ঠান থাকলে এখানে আমরা অটো বুকিং দিয়ে রাখি। তবে আজকের অনুষ্ঠানের জন্য এখনো কেউ যোগাযোগ করেননি। ছাত্রলীগ বা উর্ধ্বতন কর্তৃপক্ষ আমাদের এ বিষয়ে কিছু বলেননি। তবে আমরা প্রস্তুত আছি।

ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের আরেকটি সূত্র জানিয়েছে, এখানে একটি অনুষ্ঠানের জন্য ভাড়া দিতে হয় ৬৮ হাজার টাকা। আজকের এখানে কোনো অনুষ্ঠান করবে বলে কেউ জানাননি।

jagonews24

তবে এ বিষয়ে জানতে বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম সম্মেলনের নির্বাচন কমিশনারদের ফোন করা হলে তারা রিসিভ করেননি।

সরেজমিনে দেখা যায়, দ্বিতীয় অধিবেশন উপলক্ষে ছাত্রলীগের পদপ্রত্যাশীরা তাদের অনুসারীদের নিয়ে শোডাউন দিয়ে নিজের অবস্থান জানান দিচ্ছেন।

এদিকে বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম সম্মেলনের তিনজন নির্বাচন কমিশনারের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্মেলনের দ্বিতীয় অধিবেশন বিকেল সাড়ে ৪টায় ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

আল-সাদী ভূঁইয়া/নাহিদ হাসান/বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।