১০ ডিসেম্বর সমাবেশ সফল করতে রাজপথে বিএনপিপন্থি আইনজীবীরা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৭ পিএম, ০৭ ডিসেম্বর ২০২২

আগামী ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় মহাসমাবেশ সফল করতে প্রস্তুতি হিসেবে রাজপথে মিছিল করেছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতাসহ আইনজীবীরা। বুধবার (৭ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে সুপ্রিমকোর্ট চত্বর থেকে এ মিছিল বের করা হয়।

এসময় তারা সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি ভবনের সামনের চত্বর থেকে মাজারগেট দিয়ে বের হয়ে শিক্ষা ভবন, জাতীয় ঈদগাহ ময়দান ও কদম ফোয়ারার সামনের রাস্তা দিয়ে মিছিলে মিছেলে বাংলাদেশ বার কাউন্সিলের গেট দিয়ে ভেতরে প্রবেশ করে। পরে সংক্ষিপ্ত ব্রিফিংয়ের মাধ্যমে মিছিল শেষ করে তারা। আগামী ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় মহাসমাবেশ সফল করার লক্ষ্যে লোকদের মধ্যে লিফলেট বিতরণ করেন বিএনপিপন্থি আইনজীবীরা।

১০ ডিসেম্বর সমাবেশ সফল করতে রাজপথে বিএনপিপন্থি আইনজীবীরা

এর আগে গণসমাবেশ প্রস্তুতি প্রচার উপ-কমিটির পক্ষে দুপুরে সুপ্রিম কোর্টের বিভিন্ন ভবন ও আইনজীবীদের কক্ষে কক্ষে ঘুরে লিফলেট বিতরণ করা হয়। এসময় বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য আইনজীবীরা উপস্থিতি ছিলেন।

১০ ডিসেম্বর সমাবেশ সফল করতে রাজপথে বিএনপিপন্থি আইনজীবীরা

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, চাল-ডাল, জ্বালানি তেল, গ্যাস-বিদ্যুৎসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবিতে অনুষ্ঠেয় গণসমাবেশের জন্য এ লিফলেট বিতরণ করা হয়।

jagonews24

লিফলেট বিতরণের সময় উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি সিনিয়র অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী, মহাসচিব ব্যারিস্টার কায়সার কামাল, সুপ্রিম কোর্ট ইউনিটের সভাপতি অ্যাডভোকেট আব্দুল জব্বার ভূঁইয়া, সুপ্রিম কোর্ট ইউনিটের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গাজী মো. কামরুল ইসলাম সজল, সাবেক সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলসহ তিন শতাধিক আইনজীবী।

এফএইচ/এমআইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।