চট্টগ্রাম ওয়াসার মোড়ে গাড়ি ভাঙচুর অগ্নিসংযোগ, থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৪:২৭ পিএম, ০৮ ডিসেম্বর ২০২২
ছবি: সংগৃহীত

চট্টগ্রাম মহানগরীর ওয়াসার মোড় এলাকায় গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় থানায় মামলা হয়েছে।

বুধবার (৮ ডিসেম্বর) দিনগত রাতে কোতোয়ালি থানায় মামলাটি দায়ের করেন ক্ষতিগ্রস্ত এক গাড়ির মালিক। মামলায় ১০ জনের নামোল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ৩০ থেকে ৪০ জনকে আসামি করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর। মামলায় গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ করে জনমনে আতঙ্ক সৃষ্টি অভিযোগ করা হয়। তবে, পুলিশের পক্ষ থেকে মামলার আসামিদের নাম প্রকাশ করা হয়নি।

ওসি জাহিদুল কবির বলেন, একটি গাড়িতে অগ্নিসংযোগ ও দু'টি প্রাইভেটকার ভাঙচুরের ঘটনায় ১০ জনকে এজাহারনামীয় করে অজ্ঞাত আরও ৩০ থেকে ৪০ জনকে আসামি করে ক্ষতিগ্রস্ত মামলাটি করেছেন এক গাড়ির মালিক। মামলাটি রেকর্ড করেছি। ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জানা যায়— বুধবার (৭ ডিসেম্বর) ঢাকায় নয়াপল্টনে পুলিশি হামলার অভিযোগ এনে রাতে ওয়াসার মোড় এলাকায় ঝটিকা মিছিল বের করে ছাত্রদল। পরে ওই এলাকায় স্থানীয় জমিয়তুল ফালাহ মসজিদের পাশে কিছু টংদোকান ও আলমাস সিনেমা এলাকায় দু’টি প্রাইভেটকার ভাঙচুর করা হয়।

তবে ছাত্রদলের পক্ষ থেকে দাবি করা হয়, মিছিলের সময় কোনো ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়নি।

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি সাইফুল আলম বিষয়টি অস্বীকার করে বলেন, এখন বিভিন্ন এলাকায় একটি গোষ্ঠী নিজেরাই ভাঙচুর ও অগ্নিসংযোগ করে বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতাকর্মীদের আসামি করে মামলা দিচ্ছে। তাদের মামলাগুলো পূর্বপরিকল্পিত।

ইকবাল হোসেন/এমএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।