আদালতের বাইরে লাঠিসোটা নিয়ে ছাত্রলীগের শোডাউন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৬ পিএম, ০৯ ডিসেম্বর ২০২২

অডিও শুনুন

পল্টনের মামলায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে আদালত থেকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়েছে। এরপরই আদালতের বাইরে লাঠিসোটা নিয়ে শোডাউন দেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

শুক্রবার (৯ ডিসেম্বর) সন্ধ্যা ৫টা ২৫ মিনিটে ফখরুল ও আব্বাসকে আদালত থেকে নিয়ে যাওয়া হয়।

তারা চলে যাওয়ার পর বিভিন্ন স্লোগান দিয়ে আদালতের গেটের বাইরে অবস্থান নেন কবি নজরুল সরকারি কলেজের নেতাকর্মীরা। পরে পুলিশের সহায়তায় আদালতপাড়া ছাড়েন মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাসসহ পরিবারের সদস্যরা।

পরে ছাত্রলীগের নেতাকর্মীরা আদালতের মূল গেট দিয়ে প্রবেশ করতে চাইলে পুলিশি বাধায় তারা পুনরায় গেটের বাইরে অবস্থান নেন এবং স্লোগান দিতে থাকেন।

এর আগে বিকেল ৪টা ১০ মিনিটে ডিবির কার্যালয় থেকে তাদের আদালতে হাজির করা হয়। এসময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক তরিকুল ইসলাম। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে এ বিষয় শুনানি অনুষ্ঠিত হয়। আদালত তাদের জামি না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন

আইএইচআর/জেএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।