ঢাকার গণসমাবেশ

মিছিলে মিছিলে সমাবেশে বিএনপিপন্থি আইনজীবীরা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১২:১৫ পিএম, ১০ ডিসেম্বর ২০২২

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সারাদেশ থেকে আসা আইনজীবীরা যোগ দিয়েছেন। মিছিলে মিছিলে তাদের সমাবেশস্থলে আসতে দেখা গেছে।

শনিবার (১০ ডিসেম্বর) বেলা পৌনে ১১ টার দিকে বিএনপিপন্থি আইনজীবীরা সমাবেশে প্রবেশ করেন।

এর আগে সমাবেশে যোগ দেওয়ার জন্য আসা আইনজীবীরা সকাল ৯টার পর থেকে গোলাপবাগ কমলাপুর স্টেডিয়ামের পাশে কোয়ালিটি পেট্রোল পাম্পের সামনে উপস্থিত হতে থাকেন। এরপর সেখান থেকে মিছিল নিয়ে সমাবেশ যান আইনজীবীরা।

jagonews24

এ বিষয়ে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের গণমাধ্যম বিষয়ক সম্পাদক ও সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার একেএম এহসানুর রহমান জাগো নিউজকে বলেন, মিছিলে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির নেতারা ছাড়াও সুপ্রিম কোর্টের আইনজীবী, ঢাকা আইনজীবী সমিতিসহ সারাদেশের প্রায় তিন হাজারেরও বেশি আইনজীবী সমাবেশে যোগদান করেছেন।

রাজধানীর গোলাপবাগ মাঠে ঢাকা বিভাগীয় গণসমাবেশ করার অনুমতি পেয়েছে বিএনপি। শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেলে অনুমতি পাওয়ার পরপরই সমাবেশস্থলে জড়ো হতে শুরু করেন দলটির নেতাকর্মীরা। এরপর সকাল থেকে রাজধানী ও আশপাশের বিভিন্ন এলাকা থেকে লোকজন আসতে থাকেন।

মিছিলে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাবেক অ্যাটর্নি জেনারেল এজে মোহাম্মদ আলী ও সদস্য সচিব ব্যারিস্টার কায়সার কামাল ও ফোরামের সুপ্রিম কোর্ট ইউনিটের সভাপতি আব্দুল জব্বার ভূইঁয়া, সাধারণ সম্পাদক গাজী কামরুল ইসলাম সজলসহ অন্যান্য নেতাদের দেখা গেছে।

এফএইচ/এমকেআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।