সৌদির আবাহতে মোসাইত লেখক ও সাংবাদিক পরিষদের মতবিনিময়

আব্দুল হালিম নিহন
আব্দুল হালিম নিহন আব্দুল হালিম নিহন , সৌদি আরব প্রতিনিধি সৌদি আরব
প্রকাশিত: ০৩:১৯ পিএম, ১৮ নভেম্বর ২০১৭

সৌদি আরবের আছির প্রদেশ আবাহতে জাগো নিউজের সৌদি প্রতিনিধি আব্দুল হালিমের আগমন উপলক্ষে মতবিনিময় সভার আয়োজন করেছে খামিস মোসাইত লেখক ও সাংবাদিক পরিষদ।

লেখক সাংবাদিক পরিষদের সভাপতি বাংলাভিশন মোস্তফা জাহেদের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক পরিষদের সাধারণ সম্পাদক ও জাগো নিউজের আবহ প্রতিনিধি ক ম জামাল। আরও উপস্থিত ছিলেন সাংবাদিক জামসেদ উদ্দিন, লেখক সহিদুল আলম সুজ্জল, রাঙ্গুনিয়া প্রবাসী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মো. হানিফ, প্রবাসী কল্যাণ পরিষদের সভাপতি সজিব খান মো. হাছান, কামরুল হাছান এবং মাসুদ পারভেজ।

এ সময় তারা প্রবাসীদের খবর সবার আগে জাগো নিউজে তুলে ধরার জন্য ধন্যবাদ জানান আব্দুল হালিম নিহনকে। একই সঙ্গে সাংবাদিক আব্দুল হালিম নিহন খামিস মোসাইতের লেখক ও সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে বলেন, আবহ শহর একটি পর্যটক নগরী যা রাজধানী রিয়াদ থেকে প্রায় ১২০০ মাইল দূর। প্রতিদিনের ঘটনা জনসাধারণের সামনে তুলে ধরায় আমাদের কাজ।

এ শহরগুলোতে রয়েছে প্রচুর প্রবাসী। আপনাদের সহযোগিতার কারণে সব প্রবাসীদের সুখ-দুঃখের কথা আমরা পত্রিকা বা চ্যানেলে দেখাতে পারছি। ভবিষ্যতে সব প্রবাসীদের মিলেমিশে কাজ করার আহ্বান জানান তিনি।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :