সৌদির খামিস মোশায়েতে তারেক রহমানের জন্মদিন পালন

ক ম জামাল উদ্দীন ক ম জামাল উদ্দীন , আসির প্রদেশ, সৌদি আরব সৌদি আরব
প্রকাশিত: ০৩:২৯ পিএম, ২৫ নভেম্বর ২০১৭

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি), সৌদি আরবের আছির প্রদেশ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে খামিস মোশায়েতস্থ তাজমহল রেস্টুরেন্ট হল রুমে তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালন করা হয়েছে। কমিটির সিনিয়র সহ-সভাপতি ওসমান গনির সভাপতিত্বে এ দিবস পালন করা হয়।

Saudi

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় ব্যাংকিং ও রাজস্ববিষয়ক সম্পাদক ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য লায়ন মুহাম্মদ হারুনুর রশিদ। প্রধান বক্তা হিসেবে ছিলেন আছির প্রদেশ কেন্দ্রীয় বিএনপির প্রধান উপদেষ্টা শাহজাহান সিরাজ, বিশেষ বক্তা শফিউদ্দীন স্বপন, শরিফ হোসেন খান, মশিউর রহমান রিপন, আছির প্রদেশ যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি ফরিদ আহমেদ।

বক্তারা তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করেন। খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার অভিপ্রায় নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য সব প্রবাসী নেতাকর্মীদের আহ্বান জানান। সভাপতির সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :