সাবেক আইনমন্ত্রীর সঙ্গে লোম্বার্দিয়া আওয়ামী লীগের মতবিনিময়

জমির হোসেন
জমির হোসেন , ইতালি প্রতিনিধি ইতালি
প্রকাশিত: ০৮:১২ এএম, ২৮ নভেম্বর ২০১৭

ইতালিতে সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরুসহ তিন এমপির সঙ্গে লোম্বার্দিয়া আওয়ামী লীগের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ নভেম্বর) মিলানের স্হানীয় একটি রেস্তোরাঁয় এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

লোম্বার্দিয়া আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ. মান্নান মালিথার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাজমুল কবির জামানের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এমপি।

বিশেষ অতিথি ছিলেন হুইপ ইকবালুর রহিম ও খাদ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্হায়ী কমিটির চেয়ারম্যান মো. আব্দুল ওয়াদুদ (দারা)।

অনুষ্ঠানে স্হানীয় নেতৃবৃন্দের সঙ্গে দেশের চলমান বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন তারা।

এ সময় আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ কাজী নেছার উদ্দিন, লোম্বার্দিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি আলি আহমেদ, যুগ্ম সম্পাদক মোহাম্মদ হানিফ শিপন, জামিল আহমেদ, খান রহমান, তুহিন মাহামুদ, সাংগঠনিক সম্পাদক মাজেদুর রহমান, আরফান শিকদার, প্রচার সম্পাদক জাকির হোসেন মামুন, আইন বিষয়ক সম্পাদক অপু পলি, মহিলা সম্পাদিকা আসমা জাকির, যুবলীগ সভাপতি খান মামুন, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি তোফায়েল আহমেদ খান তপু, শ্রমিক লীগের মুনছুর খালাসী, পেশাজীবী লীগের সাংগঠনিক সম্পাদক কে. আর সবুজ প্রমুখ।

এমএমজেড/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :