আমিরাতে রাউজান সমিতির দোয়া মাহফিল

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি আমিরাত
প্রকাশিত: ০২:৫১ এএম, ২৯ নভেম্বর ২০১৭

বন্দরনগরী চট্টগ্রামের সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর রোগমুক্তি কামনা ও রাউজান উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম শফিকুল ইসলাম চৌধুরীর (বেবি) ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৬ নভেম্বর) রাউজান সমিতি দুবাইয়ের উদ্যোগে আল আবির বিএনবি রেস্টুরেন্ট হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের নব-নির্বাচিত সভাপতি মোহাম্মদ খোরশেদ জামান খোরশেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কাশেমের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন, রাউজান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বশির উদ্দিন খান। বিশেষ অতিথি ছিলেন আজমান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোহাম্মদ সেলিম উদ্দিন চৌধুরী ও গহিরা চার নম্বর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আবছার।

স্বাগত বক্তব্য রাখেন মোহাম্মদ তারেক, সংগঠনের সাবেক আহ্বায়ক মোহাম্মদ নজরুল ইসলাম, সিনিয়র সভাপতি মোহাম্মদ ওসমান, ইঞ্জিনিয়ার মোহাম্মদ মোরশেদ চৌধুরী, নাছিম উদ্দিন আকাশ, মাহাবুব হাসান হৃদয়, মোহাম্মদ মোস্তফা ও মোহাম্মদ ফারুখ। এতে অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, মোহাম্মদ হাসেম, মোহাম্মদ জাহাঙ্গীর ও বাবুল।

আলোচনা সভা শেষে মেয়র এবিএম মহিউদ্দিন চোধুরীর রোগমুক্তি কামনা ও রাউজান উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম শফিকুল ইসলাম চৌধুরীর (বেবি) মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মওলানা নুরুচ্ছাফা।

এআরএস/আইআই

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :