নাপলিতে তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালিত

জমির হোসেন
জমির হোসেন জমির হোসেন , ইতালি প্রতিনিধি ইতালি
প্রকাশিত: ০৩:৫৫ এএম, ২৯ নভেম্বর ২০১৭

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালন করেছে নাপলি যুবদল। এ উপলক্ষে গত রোববার নাপলি ইন্ডিয়ান-বাংলা রেষ্টুরেন্টে আলোচনা সভা কেক কাটা হয়।

নাপলি যুবদলের সভাপতি আবু নাসিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইতালি বিএনপির সহ-সভাপতি শাহজাহান তালুকদার।

অনুষ্ঠান পরিচালনা করেন নাপলি জুলিয়ানো বিএনপি সভাপতি সুলেমান বেগ ও নাপলি যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।

সভায় প্রধান বক্তা ছিলেন নাপলি বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান। স্বাগত বক্তব্য রাখেন সহ-সভাপতি আবু বকর সিদ্দিক।

এ সময় নাপলি মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম রেজা, নাপলি সেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, শ্রমিকদল সভাপতি সুমন আহমেদ, ওলামা দলের প্রস্তাবিত কমিটির সভাপতি মাওলানা ফরিদ উদ্দিন, মহানগর বিএনপির সহ-সভাপতি আব্দুল, ইতালি যুবদল নেতা রাজ আহমেদ, সান্ত আনতিমো, কাসান্ডিন ও গ্রুমো বিএনপি সভাপতি মিনহাজ হোসেন, মহানগর যুবদলের সভাপতি মো. আফিল উদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ শাহরিয়া হাসান মাহিসহ বিভিন্ন এলাকা থেকে আসা বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, তারেক রহমানের বিরুদ্ধে সরকার সারা বিশ্বে অত্যন্ত সচেতনভাবে মিথ্যা প্রচারণা চালিয়েছে। জনগণের সামনে এসব অভিযোগের একটিও প্রমান করতে পারেনি। একটি অ্যাকাউন্টও দেখাতে পারেনি, যেখানে তার (তারেক রহমান) অবৈধ অর্থ আছে।

তারা বলেন, আওয়ামী লীগের সব কর্মকাণ্ড লিপিবদ্ধ হচ্ছে। এ সরকারের কোনো আত্মসম্মান বোধ নেই। স্বাধীনতার যে অর্জন, তা ধ্বংস করার জন্য সরকার পরিকল্পনা করছে।

বক্তারা আরও বলেন, আগামী নির্বাচনে জনগণের স্বার্থ রক্ষায় তাদের সঙ্গে নিয়ে আমাদেরকে জয়লাভ জয়লাভ করতে হবে। খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে হবে। তবে নির্বাচন হতে হবে নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে। পরে তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করা হয়।

এমএমজেড/আইআই

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :