শুরু হচ্ছে নিউইয়র্কে টেবিল টেনিস টুর্নামেন্ট

প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ১১:০৫ এএম, ২৯ নভেম্বর ২০১৭

বিজয় দিবস উপলক্ষে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশন ও নিউ ইয়র্কে বাংলাদেশ কনস্যুলেট জেনারেলের যৌথ উদ্যোগে টেবিল টেনিস টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে।

১০ ডিসেম্বর সকাল সাড়ে ৯টায় এ প্রীতি টেবিল টেনিস টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে বাংলাদেশ স্থায়ী মিশনের বঙ্গবন্ধু মিলনায়তনে (৮২০ ইস্ট, সেকেন্ড এভিনিউ ৪র্থ তলা, নিউ ইয়র্ক-১০০১৭)।

টুর্নামেন্টটি সবার জন্য উন্মুক্ত থাকবে। একক ও দ্বৈতভাবে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করা যাবে। আগ্রহী প্রতিযোগীদের আগামী ৫ ডিসেম্বরের মধ্যে faruk.hossan.mofa@gmail.com Gescontact@bdcgny.org এই ইমেইল দুটিতে প্রয়োজনীয় তথ্য প্রেরণের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে অনুরোধ করা হয়েছে।

রেজিস্ট্রেশনের জন্য প্রতিযোগীর পূর্ণ নাম, যোগাযোগের তথ্য (মোবাইল নম্বর, ইমেইল), একক অথবা দ্বৈত, দ্বৈত হলে সহ-প্রতিযোগীর অনুরূপ তথ্য ও সাম্প্রতিক সময়ের ছবির সফ্ট কপি পাঠাতে হবে। অংশগ্রহণকারীদের নিজস্ব টিটি র‌্যাকেট আনার জন্য অনুরোধ করা হয়েছে।

বিজয়ীদের ‘বিজয় দিবস ক্রেস্ট’ পুরস্কারে ভূষিত করা হবে। যে কোনো তথ্যের জন্য +১ ২১২ ৮৬৭ ৩৪৩৪-৩৭ -এই নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :