সৌদির মাহাইল আওয়ামী লীগের বিজয় দিবস উদযাপন

ক ম জামাল উদ্দীন , আসির প্রদেশ, সৌদি আরব সৌদি আরব
প্রকাশিত: ১০:২৫ এএম, ১৮ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১০:৩৩ এএম, ১৮ ডিসেম্বর ২০১৭
সৌদির মাহাইল আওয়ামী লীগের বিজয় দিবস উদযাপন

মরুর দেশে বিজয়ের আনন্দ ভাগাভাগি করতে সৌদি আরবের আছির প্রদেশের মাহাইল বাংলাদেশ আওয়ামী লীগের উদ্যোগে বিজয় দিবস উদযাপন করা হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আক্কাসুর রহমান এবং সঞ্চালনায় ছিলেন সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সোলাইমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৌদি জার্মান হাসপাতাল আছির শাখার সাপোর্ট সার্ভিসেস ম্যানেজার ও বঙ্গবন্ধু পরিষদ, সৌদি আরব আছির প্রদেশ কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা আবু বকর কামাল, বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু পরিষদ আছির প্রদেশ কেন্দ্রীয় কমিটিসহ সভাপতি আলহাজ বেলাল উদ্দীন, সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক রহিম মাহমুদী ও অর্থ সম্পাদক আবদুল করিম।

কুরআন তেলাওয়াত করেন সংগঠনের ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা আবদুস সালাম। অনুষ্ঠানে বক্তব্য রাখেন রুবেল আবছার (হান্নান), জামাল হোসাইন, আব্দুল মতিন, নুরুল আমিন সিকদার, আমির হোসেন ডালিম, শওকত হোসাইন, আল জাহান নাগর, জাহাঙ্গীর আলম, মোক্তার আহমেদ ও জাকের আহমেদ প্রমুখ।

সভাস্থল স্থানীয় প্রবাসী বাংলাদেশিদের এক মিলনমেলায় পরিণত হয়। বিজয় দিবসের আনন্দ উপস্থিত সবার মধ্যে উপভোগ্য পরিবেশ সৃষ্টি করেছিল। মনে হচ্ছিল সবাই যেন নিজ দেশের মাটিতে চলে এসেছি। সভা পরবর্তী উপস্থিত সবার আপ্যায়নের ব্যবস্থা করা হয় সংগঠনের পক্ষ থেকে।

এমআরএম/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com