মহিউদ্দীন চৌধুরীর মৃত্যুতে সৌদিতে শোক সভা ও দোয়া মাহফিল

ক ম জামাল উদ্দীন , সৌদি আরব প্রতিনিধি
প্রকাশিত: ০৩:৪০ এএম, ২১ ডিসেম্বর ২০১৭
মহিউদ্দীন চৌধুরীর মৃত্যুতে সৌদিতে শোক সভা ও দোয়া মাহফিল

চট্টগ্রামের সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দীন চৌধুরীর মৃত্যুতে সৌদি আরবে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সৌদি আরবস্থ বঙ্গবন্ধু পরিষদ আছির প্রদেশ কেন্দ্রীয় কমিটি মঙ্গলবার খামিস মোশাইতস্থ সংগঠনর অস্থায়ী কার্যালয়ে এ মিলাদ মাহফিলের আয়োজন করে।

মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আলহাজ্ব বেলাল উদ্দীন এবং সঞ্চালনার দায়িত্ব পালন করেন যুগ্ম সম্পাদক আজাদ রহমান। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও সৌদি জার্মান হাসপাতলের সাপোর্ট সার্ভিসেস ম্যানেজার আবু বকর কামাল।

সভায় বক্তরা চট্টলার সিংহ পুরুষ সাবেক মেয়র এ বি এম মহিউদ্দীন চৌধুরীর বর্নাঢ্য জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন। তারা বলেন, তার মৃত্যুতে চট্টলবাসী কী হারালো তা আজ হারে হারে টের পাচ্ছে। অসমান্য অবদানের জন্য চট্টলবাসী তথা পুরো দেশবাসীর কাছে তিনি অমর হয়ে থাকবেন।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা সদস্য নুরুল আবছার ও সহ-সভাপতি শফিউল আলম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম এবং বিশেষ বক্তা ছিলেন ইঞ্জিনিয়ার আসাদুজ্জমান।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম সম্পাদক এইচ এম কামাল চৌধুরী, আশরাফ চৌধুরী, আব্দুর রহিম মাহমুদী, আব্দুল করিম ও মুহাম্মদ সালাউদ্দীন।

শোক সভায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আলী নঈমী। দোয়া মাহফিলে উপস্থিত বর্গ ব্যক্তি প্রিয় নেতার পরকালীন জীবনের শান্তি কামনা করেন।

আরএস/পিআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com