মালয়েশিয়ায় জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উদযাপন

আহমাদুল কবির
আহমাদুল কবির , মালয়েশিয়া প্রতিনিধি মালয়েশিয়া থেকে
প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ২০ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৪:০৫ পিএম, ২০ জানুয়ারি ২০১৮
মালয়েশিয়ায় জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উদযাপন

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উপলক্ষে কুয়ালালামপুর কোতারায়া বাংলা মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ মাগরিব মালয়েশিয়া বিএনপির উদ্যোগে এ মিলাদ মাহফিল আয়োজিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির সভাপতি বাদলুর রহমান খান বাদল, মালয়েশিয়া বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মাহবুব আলম শাহ, মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় বিএনপির সদস্য মো. মোশাররাফ হোসেন।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরামের সভাপতি এস এম জাহাঙ্গীর আলম, আব্দুল্লাহ আল-মামুন, সেচ্ছাসেবক দলের সভাপতি হাবিবুর রহমান রতন সেক্রেটারি বশির আলম, মালয়েশিয়া বিএনপির দফতর সম্পাদক মো. আমিনুল ইসলাম রতন, সহ-দফতর সম্পাদক এ কে এম হাবিবুর রহমান শিশির, কোতারায়া বিএনপির সভাপতি মাসুদ রানা, যুব দলের সভাপতি জাহাঙ্গীর আলম খান, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন সাগর, যুবদলের দফতর সম্পাদক বাদল কারার, মুক্তিযুদ্ধা প্রজন্ম দলের সভাপতি বাদল আহমেদ সহ-অর্থবিষয়ক সম্পাদক এম এ কালাম, ডা. শেখ সেলিম হোসেন, রতন আলি ভূঁইয়াসহ দলের শতাধিক নেতারা।

মিলাদ মাহফিলে জিয়াউর রহমান ছাড়াও তার প্রয়াত ছোট ছেলে আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করেও দোয়া করা হয়। একইসঙ্গে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com