কুয়েত রাষ্ট্রদূতের সঙ্গে চট্টগ্রাম আ.লীগের মতবিনিময়

সাদেক রিপন
সাদেক রিপন , কুয়েত প্রতিনিধি
প্রকাশিত: ০৭:২৪ পিএম, ০৩ মে ২০১৮

কুয়েত রাষ্ট্রদূতের সঙ্গে চট্টগ্রাম আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম আওয়ামী লীগ সমর্থকগোষ্ঠী ২ বছর মেয়াদের কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার দুপুর ২টায় নব কমিটির নেতারা বাংলাদেশ দূতাবাস কুয়েত রাষ্ট্রদূত এস এম আবুল কালামের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে।

এ সময় কমিটির সভাপতি সামসুল হক, উপদেষ্টা তৌহিদুল ইসলাম, উপদেষ্টা খোরশেদ আলম, সিনিয়র সহ-সভাপতি মনির হায়দার, সহ-সভাপতি নরুল আমিন, হাসান জাবেদ, সাধারণ সম্পদক মোহাম্মদ মুছা চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ মনছুর, মোরশেদ আলম, এম ডি টিপু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আবু তাহেরসহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

কমিটির সভাপতি সামসুল হক জাগো নিউজকে বলেন, বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। এই মান ধরে রাখতে হলে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় আনা অতি জরুরি। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দেশে ও প্রবাসে সকলে ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করতে হবে।

এমআরএম/পিআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :