আইয়ুব বাচ্চু স্মরণে ফ্রান্সে প্রবাসীদের মিউজিক নাইট

প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৩ পিএম, ০১ নভেম্বর ২০১৮

বাংলাদেশের জনপ্রিয় শিল্পী প্রয়াত আইয়ুব বাচ্চু স্মরণে ফ্রান্সের প্যারিসে প্রবাসীদের মিউজিক নাইট অনুষ্ঠিত হয়েছে। কালার কমিউনিকেশন অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্টের ব্যানারে আয়োজিত অনুষ্ঠানে আইয়ুব বাচ্চুর সব জনপ্রিয় গান ছাড়াও বিভিন্ন শিল্পীর গান পরিবেশন করা হয়।

প্যারিসের লা কর্নভের বিডি কমিউনিটি সেন্টারে কালার কমিউনিকেশন অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্টের ডিরেক্টর ফয়সাল আহাম্মেদ দ্বীপ এবং তানিয়া নাজনীনের যৌথ পরিচালনায় গান পরিবেশন করেন প্যারিসের জনপ্রিয় শিল্পী নিশিতা বড়ুয়া, তাহসিন কামিল, পলাশ গাঙ্গুলী, দীপক দেবনাথ, ইমতিয়াজ রনি, সাথী মজুমদার, মিষ্টি, বৃষ্টি, ইরাজ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে আইয়ুব বাচ্চু স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয় এবং আইয়ুব বাচ্চুর বিখ্যাত গান ‘সেই তুমি’ পরিবেশন করে দর্শকদের নজর কাড়েন ইমতিয়াজ রনি।

এ সময় উপস্থিত ছিলেন দাতো এবাদত হোসাইন, সালাম রহমান হোসাইন, সাংবাদিক জামিল আহমেদ সাহেদ, এএইচ মিহির হোসাইন, মঞ্জু প্রমুখ।

ফয়সাল আহাম্মেদ দ্বীপ/এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]

আপনার মতামত লিখুন :