মালয়েশিয়ায় বিপ্লব ও সংহতি দিবস পালন

আহমাদুল কবির
আহমাদুল কবির আহমাদুল কবির , মালয়েশিয়া প্রতিনিধি মালয়েশিয়া
প্রকাশিত: ০৪:৫৫ পিএম, ০৮ নভেম্বর ২০১৮

ঐতিহাসিক বিপ্লব ও সংহতি দিবস পালন করেছে মালয়েশিয়া বিএনপি। এ দিবস উপলক্ষে বুধবার সন্ধ্যায় রাজধানী কুয়ালালামপুরের রেস্টুরেন্ট রাঁধুনিতে দোয়া আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কাজী মোহাম্মদ আনোয়ার হোসেন হাই-এর কোরআন তেলওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মালয়েশিয়া বিএনপি প্রস্তাবিত সভাপতি মো. শহীদ উল্যাহ শহীদ।

মালয়েশিয়া বিএনপি সাংগঠনিক সম্পাদক মো. কাজী সালাউদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- বিএনপির সহ-সভাপতি মো. আব্দুল মোতালেব জন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মো. ইমন হাসান, তামিংজায়া শাখা বিএনপির সাধারণ সম্পাদক আ স ম মারুফ, ছাত্রদলের আহ্বায়ক নাজমুল হুদা চৌধুরী প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ৭ নভেম্বর বিপ্লবের সফলতার সিঁড়ি বেয়েই আমরা বহুদলীয় গণতন্ত্র এবং অর্থনৈতিক মুক্তির পথ পেয়েছি। ৭ নভেম্বর প্রেসিডেন্ট জিয়াউর রহমান আমাদের সে পথ দেখিয়ে গেছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- মালয়েশিয়া বিএনপি যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মিন্টু সরকার, কোতারায়া শাখা বিএনপি সভাপতি মো. বাসার রানা, বিএনপি নেতা শওকত মজিব, মো. জামিল হোসেন, মো. রিয়াজ, মিজানুর রহমান, আব্দুল হামিদ, মো. মনির, সোহেল, ও নাসির প্রমুখ।

আলোচনা সভা শেষে দেশবাসীর জন্য ও বিএনপির চেয়ার পার্সন বেগম খালেদা জিয়া ও তারেকমানের দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

এমআরএম/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :